ব্রাহ্মণবাড়িয়া প্রতিদিন

নবীনগরে ৪৩ তম বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ উদযাপন

‘স্মার্ট ফোনে আসক্তি, পড়াশোনার ক্ষতি’ এ প্রতিপাদ্যকে সামনে রেখে ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি জাদুঘরের তত্ত্বাবধানে এবং বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয়ের পৃষ্ঠপোষকতায় উপজেলা প্রশাসনের আয়োজনে ৪৩ তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ এবং বিজ্ঞান ও প্রযুক্তি মেলা উদযাপন করা হয়েছে।

মঙ্গলবার (১৪ ডিসেম্বর) সকালে নবীনগর সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় চত্বরে এ মেলা শুরু হয়। মেলায় উপজেলার বিভিন্ন স্কুল, কলেজ ও মাদ্রাসার বিজ্ঞান বিভাগের শিক্ষার্থীরা অংশ নেয়।

উপজেলা নির্বাহী অফিসার একরামুল ছিদ্দিকের সভাপতিত্বে মেলা উদ্বোধন করেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ মনিরুজ্জামান মনির।

এসময় উপস্থিত ছিলেন, পৌর মেয়র অ্যাডভোকেট শিব শংকর দাস, সহকারী কমিশনার (ভূমি) মোশারফ হোসাইন, প্রেসক্লাব সভাপতি জালাল উদ্দিন মনির ও উপজেলা পর্যায়ের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও শিক্ষার্থীগণ।

বিকেলে সমাপনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন, উপজেলা নির্বাহী অফিসার একরামুল ছিদ্দিক, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ মোকাররম হোসেন, উপজেলা একাডেমিক সুপারভাইজার ইতি বেগম।

এ সময় উপস্থিত ছিলেন, ভারপ্রাপ্ত অধ্যক্ষ মিয়া মোহাম্মদ সেলিম, উপাধ্যক্ষ গোলাম মাওলা খান দিপু, প্রধান শিক্ষক আবু মোছা, সহকারী অধ্যাপক আই কে ইব্রাহীম, প্রভাষক দেলোয়ার হোসেন, শিক্ষক মোঃ কামরুল ইসলাম প্রমুখ।

অনুষ্ঠান শেষে কলেজ পর্যায়ে ৩টি প্রতিষ্ঠান ও স্কুল পর্যায়ে ৩টি প্রতিষ্ঠান শ্রেষ্ঠ প্রদর্শনীর জন্য বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন উপজেলা নির্বাহী অফিসার একরামুল ছিদ্দিক।

(পুবের আলো/সুমন)

শেয়ার করুন

এই জাতীয় আরও খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button

https://www.facebook.com/PuberAloMedia/