ব্রাহ্মণবাড়িয়া প্রতিদিন

নৌকার বিরুদ্ধে গেলেই সাংগঠনিক ব্যবস্থা

কেন্দ্রীয় কমিটির নির্দেশ, কেউ নৌকার বিরুদ্ধে গেলেই তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেয়া হবে।

ইউপি নির্বাচনে সকলে ঐক্যবদ্ধ হয়ে নৌকার পক্ষে কাজ করতে হবে। কেন্দ্রীয় কমিটির নির্দেশ, কেউ নৌকার বিরুদ্ধে গেলেই তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেয়া হবে। নৌকার বিজয় মানে বঙ্গবন্ধু, শেখ হাসিনার বিজয়; এমন মন্তব্য করেছেন ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক এমপি ফয়জুর রহমান বাদল।

তিনি বৃহস্পতিবার (১১ নভেম্বর) নবীনগরে তারুণ্যের প্রতীক বাংলাদেশ আওয়ামী যুবলীগের গৌরবময় ৪৯তম প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ মন্তব্য করেন।

জানা গেছে, যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে উপজেলা আওয়ামী যুবলীগের উদ্যোগে দুপুরে বিশাল আনন্দ শোভাযাত্রা শেষে উপজেলা পরিষদ মিলনায়তনে এক সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি সামস্ আলমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম রিপনের সঞ্চালনায় এ সভায় বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগের সদস্য গোলাম শাহরিয়ার বাদল, আওয়ামী লীগ নেতা অ্যাডভোকেট সুজিত দেব, কাজী জহির উদ্দিন সিদ্দিক টিটু, নিয়াজুল হক কাজল, নূরুন্নাহার বেগম, সাংবাদিক সঞ্জয় সাহা, জাহিদ খান মিহির, ভিপি আব্দুর রহমান, জিএস খাইরুল আমিন, হাবিবুর রহমান, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগসহ অন্যান্য নেতৃবৃন্দ।

সমাবেশের পূর্বে জাতীয় সংগীতের মধ্য দিয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও শেখ ফজলুল করিম মনির-এর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ, জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়। ৪৯তম প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটাসহ দুপুরের ভূরি ভোজনের আয়োজন করা হয়।

পুবের আলো/কামরুল ইসলাম

শেয়ার করুন

এই জাতীয় আরও খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button