আমাদের সরাইল

সরাইল উপজেলায় লাঙ্গল প্রতীক পেলেন যারা

উপজেলার ৭টি ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থীদের মধ্যে দলীয় প্রতীক (লাঙ্গল) হস্তান্তর করেন মহাজোটের সাবেক সাংসদ ও জাতীয় পার্টির কেন্দ্রীয় নেতা অ্যাডভোকেট জিয়াউল হক মৃধা।

ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলায় তৃতীয় ধাপে ৯টি ইউনিয়নের নির্বাচন আগামী ২৮নভেম্বর। মনোনয়ন পত্র দাখিলের শেষ তারিখ ২ নভেম্বর। তফসিল ঘোষণার পর থেকে দলীয় প্রতীক লাঙ্গল পেতে ৯টি ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থীরা কেন্দ্রে দৌড়ঝাঁপ শুরু করেন। দীর্ঘ জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে দলীয় মনোনয়ন বোর্ডের সিদ্ধান্তে জাতীয় পার্টির মনোনীত লাঙ্গল প্রতীকের প্রার্থীদের নাম ঘোষণা করা হয়।

সেই মোতাবেক আজ সোমবার (১ নভেম্বর) দুপুরে সরাইল উপজেলার কালিকচ্ছে নিজ বাসভবনে আনুষ্ঠানিক উপজেলার ৭টি ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থীদের মধ্যে দলীয় প্রতীক (লাঙ্গল) হস্তান্তর করেন মহাজোটের সাবেক সাংসদ ও জাতীয় পার্টির কেন্দ্রীয় নেতা অ্যাডভোকেট জিয়াউল হক মৃধা। এসময় উপজেলা সদর ও কালিকচ্ছ ইউনিয়নে দলীয় প্রতীক বরাদ্দে প্রক্রিয়াধীন রয়েছে বলে তিনি জানান। আজ অথবা কাল (মঙ্গলবার) এ বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত হবে বলেও জানান সাবেক এই সাংসদ।

এসময় উপস্থিত ছিলেন, সরাইল উপজেলা জাতীয় পার্টির সভাপতি হুমায়ুন কবির ও সাধারণ সম্পাদক এমদাদুল হক ছালেকসহ দলীয় নেতৃবৃন্দ।

সরাইল উপজেলার ৭টি ইউনিয়নে যারা লাঙ্গল প্রতীক পেয়েছেন তারা হলেন, অরুয়াইল ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান মোশাররফ হোসেন ভূঁইয়া, পাকশিমুল ইউনিয়নে কাজী উবায়দুল্লাহ হক, চুন্টা ইউনিয়নে হাজী বাহার, পানিশ্বর ইউনিয়নে উছমান গনি, নোয়াগাঁও ইউনিয়নে আলী নেওয়াজ, শাহজাদাপুর ইউনিয়নে আতাউর রহমান ভূঁইয়া ও শাহবাজপুর ইউনিয়নে মিলাদুল ইসলাম। পরে দলীয় প্রতীক (লাঙ্গল) বরাদ্দ পাওয়া চেয়ারম্যান প্রার্থীদের মিষ্টিমুখ করান মহাজোটের সাবেক সাংসদ জিয়াউল হক মৃধা।

পুবের আলো/সুমন

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button