Uncategorizedআমাদের সরাইলব্রাহ্মণবাড়িয়া প্রতিদিন

সরাইলে আলহাজ্ব কবির আহমেদ ভূঁইয়ার ঈদ শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠান অনুষ্ঠিত

Spread the love

 

ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলা বিএনপি’র উদ্যোগে ও সরাইল উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক এডভোকেট নুরুজ্জামান লস্কর তপু’র সৌজন্যে আলহাজ্ব কবির আহমেদ ভূঁইয়ার ঈদ শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১১ জুলাই) বিকালে উপজেলার কালিকচ্ছ ইউনিয়নের লস্কর বাড়িতে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এর আগে দুপুরে অনুষ্ঠানে অংশগ্রহণকারী সকলকে দুপুরের খাবার খাওয়ানো হয়।

এতে সরাইল উপজেলা বিএনপির সভাপতি আনিছুল ইসলাম ঠাকুরের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এডভোকেট নুরুজ্জামান লস্কর তপু’র সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আলহাজ্ব কবির আহমেদ ভূঁইয়া।

এসময় ঈদ শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে কেন্দ্রীয়, জেলা, ও বিভিন্ন উপজেলার সাবেক বর্তমান বিভিন্ন পর্যায়ের বিএনপি, যুবদল, ছাত্রদল, স্বেচ্ছাসেবক দল, কৃষক দল ও শ্রমিক দলের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কুরআন তেলওয়াত করেন চুন্টা ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক হাফেজ মোঃ সেলিম। এবং পরবর্তীতে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে নিয়ে লিখা একটি কবিতা আবৃত্তি করেন জাসস এর নেতা কবি জুয়েল।

নিজেদের বক্তব্যে বক্তারা প্রথমেই সরাইল উপজেলা বিএনপির বর্তমান কমিটির ভূয়সী ভূমিকা করে ঈদ শুভেচ্ছার বিশাল আয়োজন করায় সরাইল উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক এডভোকেট নুরুজ্জামান লস্কর তপু’কে ধন্যবাদ জানান।

এবং কর্মীদের উদ্দেশ্যে সিনিয়র নেতারা দলীয় বিভিন্ন ইতিহাস সম্পর্কে বক্তব্য রাখেন এবং আগামী দিনে আন্দোলনের মধ্য দিয়ে বিএনপিকে ক্ষমতায় আনতে সবাইকে প্রস্তুত থাকার আহ্বান জানান।

এসময় প্রধান অতিথির বক্তব্যে আলহাজ্ব কবির আহমেদ ভূঁইয়া সকলকে ঈদের শুভেচ্ছা জানিয়ে বলেন, আমি শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের হাতে গড়া জাতীয়তাবাদী দল বিএনপির একজন কর্মী মাত্র। নিজের সবটুকু দিয়ে চেষ্টা করছি ব্রাহ্মণবাড়িয়া জেলা বিএনপিকে শক্ত করার মধ্য দিয়ে তারেক রহমানের হাতকে শক্তিশালী করতে।

তিনি বলেন দলের জন্যে কাজ করতে হলে বড়সড় পদ পদবি থাকা জরুরি নয়। কর্মীরাও ইচ্ছাশক্তি থাকলে দলের জন্যে কাজ করতে পারে। আমি সকলের সহযোগিতা কামনা করছি।

এছাড়াও এসময় ব্রাহ্মণবাড়িয়া জেলা নিয়ে আগামী দিনে নানান স্বপ্নের কথা সকলের উদ্দেশ্যে ব্যক্ত করেন তিনি। এবং সকলের নিকট বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের জন্যে দোয়া কামনা করেন কবির আহমেদ ভূঁইয়া।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য শেষে কারাগার থেকে মুক্তি পাওয়া ২ জন ছাত্রদল নেতাকে ফুলের মালা দিয়ে বরণ করেন উপস্থিত বিএনপির নেতৃবৃন্দ।

এবং মুক্তি পাওয়া ছাত্রদল নেতারা নিজেদের বক্তব্যে তাদের জামিনের ব্যবস্থা করায় আলহাজ্ব কবির আহমেদ ভূঁইয়া ও এডভোকেট নুরুজ্জামান লস্কর তপুর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

অনুষ্ঠানের শেষে সমাপনী বক্তব্য রাখেন সভাপতি আনিছুল ইসলাম ঠাকুর।

(পুবের আলো/ইফরান)

সম্পরকিত প্রবন্ধ

Leave a Reply

Your email address will not be published.

Back to top button