আমাদের সরাইলব্রাহ্মণবাড়িয়া প্রতিদিন

যুবলীগ চেয়ারম্যান ও তাঁর স্ত্রীর রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল

Spread the love

 

করোনায় আক্রান্ত বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ ও তাঁর সহধর্মিণী অ্যাডভোকেট নাহিদ সুলতানা যূথী’র দ্রুত সুস্থতা কামনায় ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বর্তমানে ডাক্তারের পরামর্শে নিজ বাসায় আইসোলেশনে আছেন তারা।

বৃহস্পতিবার (৫ মে) বাদ মাগরিব সরাইল উপজেলা আওয়ামী যুবলীগের উদ্যোগে এ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী যুবলীগের সভাপতি এডভোকেট শাহানূর ইসলাম ও এডঃ সিরাজুল ইসলাম ফেরদৌসের নির্দেশনায় সরাইল উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি পদপ্রার্থী বেলায়েত হোসেন মিল্লাত এর সভাপতিত্বে দোয়া পরিচালনা করেন মাওলানা সাজিদুর রহমান বেলালী। দোয়া মাহফিলে যুবলীগ চেয়ারম্যান ও উনার সহধর্মিণীর দ্রুত রোগ মুক্তি কামনার পাশাপাশি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া করা হয়।

এছাড়াও সরাইল আওয়ামীলীগের জনপ্রিয় নেতা প্রয়াত নেতা শহীদ এ কে এম ইকবাল আজাদ ও উনার সহধর্মিণী উম্মে ফাতেমা নাজমা বেগম ওরফে শিউলি আজাদ এমপির জন্যও দোয়া করা হয়।

এসময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সরাইল উপজেলা ছাত্রলীগের সাবেক নেতা ও উপজেলা আওয়ামী যুবলীগ নেতা মোয়াজ্জেম হোসেন, যুবলীগ নেতা উজ্জ্বল ঠাকুর, উপজেলা ছাত্রলীগের সদস্য আনোয়ার হোসেন বাপ্পি, ছাত্রলীগ নেতা ইঞ্জিনিয়ার জুনায়েদ হাসান, উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক জাবেদুল ইসলাম ও উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক পদপ্রার্থী কাজী আবিদুল্লাহ বাপ্পি, ছাত্রলীগ নেতা কায়েস আল জেবিন, রাবিন সহ আরো অনেকে।দোয়া শেষে সকলের মাঝে তোবারক বিতরণ করা হয়।

(পুবের আলো/ইফরান)

সম্পরকিত প্রবন্ধ

Leave a Reply

Your email address will not be published.

Back to top button