আমাদের সরাইলব্রাহ্মণবাড়িয়া প্রতিদিন

সরাইল পুলিশের পৃথক অভিযানে বিভিন্ন মাদক’সহ গ্রেফতার ২

Spread the love

 

ব্রাহ্মণবাড়িয়ার সরাইল থানা পুলিশের পৃথক দুটি অভিযানে ইয়াবা, ফেন্সিডিল, গাঁজা এবং চোলাই মদ’সহ মোট গ্রেফতার ২।

বৃহস্পতিবার (২৪ মার্চ) দুপুরে সদর ইউনিয়নের উচালিয়াপাড়া থেকে মোঃ নাজির মিয়া (২৭) নামে এক মাদক ব্যবসায়ী’কে ২০ পিচ ইয়াবা, ৩২ বোতল ফেন্সিডিল ও ৩০০ গ্রাম গাঁজা’সহ আটক করে পুলিশ। নাজির উপজেলার সদর ইউনিয়নের সৈয়দটুলা গ্রামের মৃত ফুল মিয়া’র ছেলে।

জানা যায় এতে, সরাইল থানার অফিসার ইনচার্জ জনাব মোঃ আসলাম হোসেন এর দিকনির্দেশনা’য় এসআই মোঃ মিজানুর রহমান, এসআই মোঃ জাহাঙ্গীর আলম, এ এসআই রুবেল আখন সঙ্গীয় ফোর্স এর সহযোগিতায় তাকে গ্রেফতার করে।

অপর দিকে একই দিন রাতে উপজেলার শাহজাদাপুর ইউনিয়নের মলাইশ উত্তরপাড়া’র বাসিন্দা অমৃত রবি দাশ (৫৫) নামে একজন চোলাই মদ ব্যবসায়ী’কে তার বসতবাড়ির রান্না ঘরের পিছনে খোলা জায়গায় হইতে গ্রেফতার করে পুলিশ। এসময় তার বসতঘর থেকে ১০০ লিটার দেশীয় তৈরি চোলাই মদ জব্দ করা হয়।

এ অভিযানে সরাইল থানার অফিসার ইনচার্জ এর দিক নির্দেশনায় নেতৃত্বে এসআই মোঃ সাইফুল ইসলাম, এ এসআই রুবেল আখন, এ এসআই সনেট সিকদার ও তাদের সঙ্গীয় ফোর্স।

গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে এবং আসামীদের বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে জানিয়ে মাদকের বিরুদ্ধে তাদের এই অভিযান চলমান থাকবে বলে জানিয়েছে পুলিশ।

(পুবের আলো/ইফরান)

সম্পরকিত প্রবন্ধ

Leave a Reply

Your email address will not be published.

Back to top button